• রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে : ইসি আলমগীর

বিশেষ প্রতিনিধি নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। ভোটার, প্রার্থী ও সমর্থকরা যদি নিয়ম মেনে চলে তাহলে কোনো ধরনের সমস্যা থাকবে না। আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত লোকজনের কোনো কাজ থাকবে না। তারা বসে বসে ঘুমাবে। নিয়ম ভঙ্গ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তারা যত বড় ক্ষমতাধর হোক কাউকে ছাড় দেওয়া হবে না। 

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে শনিবার মানিকগঞ্জ জেলার হরিরামপুর ও সিংগাইর উপজেলার প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন মো. আলমগীর ।প্রধান অতিথির বক্তব্যে ইসি আলমগীর বলেন, বিএনপি অফিসিয়ালি নির্বাচনে না আসলেও অনেকেই নির্বাচনে প্রার্থী হচ্ছেন। 

নেতাদের স্বজনদের নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে তিনি বলেন, এটা রাজনৈতিক সিদ্ধান্ত, সরকারি সিদ্ধান্ত নয়। আঠার বছর বয়সী বাংলাদেশের নাগরিক এবং আদালত কর্তৃক নির্বাচনে প্রার্থী হওয়ার অযোগ্য নন তিনিই প্রার্থী হতে পারবেন।দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক রেহেনা আকতারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, জেলা নির্বাচন অফিসার আমিনুর রহমান মিয়া এবং হরিরামপুর ও সিংগাইর উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। প্রার্থীদের মধ্যে কেউ কেউ ইভিএমে ভোটগ্রহণ নিয়ে শঙ্কা প্রকাশও করেন। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.